নিউজ টপ লাইন

‘সহায়ক সরকার ছাড়াই নির্বাচনে আসবে বিএনপি…. লক্ষ্মীপুর সড়ক পরিদর্শনে –ওবায়দুল কাদের

লক্ষ্মীপুর প্রতিনিধি
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী  ওবায়দুল কাদের বলেছেন, ‘সহায়ক সরকারের মতো মামা বাড়ির আবদার তারা যতই করুক সহায়ক সরকার ছাড়াই বিএনপি নির্বাচনে আসবে, বিএনপি আন্দোলন ডেকে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে। বেহাল রাস্তার চাইতে বিএনপি’র অবস্থা আরো খারাপ। আন্দোলন করার সক্ষমতা তাদের কতুটুকে আছে তা জানিনা, তবে এতটুকো  জানি যে বাংলাদেশের জনগণ তাদের সঙ্গে নেই, যদি জনগন তাদের সঙ্গে থাকতো তাহলে ঘোষনা দিয়ে দুই চারশ’ লোকজন নিয়ে ঢাকা শহরে মিছিল বের করতে পারতো বলে মন্তব্য করেন তিনি।’
বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, অতিবৃষ্টিতে রায়পুর-লক্ষ্মীপুর ও বেগমগঞ্জ  সড়কের যে ক্ষতি হয়েছে তা ১৫ দিন থেকে ১ মাসের মধ্যে সংস্কার করা হবে। এ কাজের জন্য ৯৪ কোটি টাকার প্রকল্প হাতে নেয়া হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।
পরে স্থানীয় চন্দ্রগঞ্জ বাজারে  আওয়ামীলীগ আয়োজিত এক পথসভায় বক্তব্য রাখেন মন্ত্রী। এসময় তিনি আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট চান।
এসময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য একে এম শাহজাহান কামাল, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের আহবায়ক এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top