নিউজ টপ লাইন

২৭ সাব-রেজিস্ট্রারকে বদলি, ৩৮ জনকে পদায়ন

দেশের বিভিন্ন এলাকায় কর্মরত নিবন্ধন পরিদপ্তরের ২৭ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখা থেকে সোমবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে বদলীকৃত কর্মকর্তাগণকে আগামী ২৪ সেপ্টেম্বরের মধ্যে তাঁদের বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে বিধি মোতাবেক বদলী/পুনঃবদলীকৃত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। এদিকে আজ আইন মন্ত্রণালয় থেকে পৃথক একটি প্রজ্ঞাপনে ৩৮ জন সাব-রেজিস্ট্রারকে পদায়ন করা হয়েছে। এরা সবাই নবযোগদানকৃত। পদায়নকৃত কর্মকর্তাগণকে আগামী ২৪ সেপ্টেম্বর তাঁদের নামের পাশে বর্ণিত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।
বদলির আদেশপ্রাপ্ত কর্মকর্তাগণের মধ্যেমো. শহিদুল ইসলামকে বি-বাড়িয়ার সরাইল থেকে নারয়ণগঞ্জের রূপগঞ্জ; মো. আশরাফউদ্দিন ভূঁয়াকে নরসিংদীর পলাশ থেকে ঢাকার মোহাম্মদপুর; মো. আব্দুল খালেককে নোয়াখালী সদর থেকে মুন্সীগঞ্জের শ্রীনগর; ক্ষিরোদ চন্দ্র বোসকে বরিশালের হিজলা থেকে বরিশালের উজিরপুর; টিনু চাকমাকে নেত্রকোনার মদন থেকে চট্টগ্রামের নানুপুর; মোহাম্মদ হানিফকে চট্টগ্রামের নানুপুর থেকে কক্সবাজারের উখিয়া; মো. আবুল কালাম আজাদকে চাঁদপুরের মতলব উত্তর থেকে রাজশাহীর বাঘা; সহিদুল ইসলামকে নওগাঁর বদলগাছী থেকে নওগাঁর নিয়ামতপুর;  আয়েশা সিদ্দিকাকে রাজশাহীর বাঘা থেকে সিলেটের দক্ষিণ সুরমা; শাহাদাৎ হোসেন সরকারকে হবিগঞ্জের বানিয়াচং থেকে পাবনা সদরে; মো. ইব্রাহীম আলীকে পাবনার সদর থেকে পঞ্চগড় সদর;  অনিমেশ কুমার পালকে বগুড়ার সারিয়াকান্দি থেকে পাবনার সুজানগর; মো. জাহাঙ্গীর আলাম ঢাকার সাভার থেকে ময়মনসিংহের ভালুকা; মুহাম্মদ জাহাঙ্গীর আলমকে ময়মনসিংহের পাগলা থেকে ফুলপুর ময়মনসিংহ; মো. নাজির আহমেদ রিপনকে ঢাকার মোহাম্মদপুর থেকে নেত্রকোনা সদর; মো. আমিনুর রহমানকে নেত্রকোনা সদর থেকে কিশোরগঞ্জ সদর; মো. সোহরাব হোসেন সরকারকে চট্টগ্রামের চান্দগাঁও থেকে ঢাকার সাভার; মো. কামাল হোসেন খানকে ঢাকার গুলশান থেকে মানিকগঞ্জ সদর; মো. অহিদুল ইসলামকে মানিকগঞ্জ সদর থেকে ঢাকার নবাবগঞ্জ; মো. রেজাউল করিম বকশিকে ঢাকার নবাবগঞ্জ থেকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ পূর্ব; আলী আহাম্মাদকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে কুমিল্লা সদর; মো. আসুদুল ইসলামকে নারয়ণগঞ্জের রূপগঞ্জ পূর্ব থেকে ঢাকার গুলশান; এস্কেন্দার আলীকে ময়মনসিংহের গফরগাঁও থেকে ঢাকার কেরানীগঞ্জ দক্ষিণ; মো. মিজানুর রহমানকে খুলনা সদর থেকে নারায়ণঞ্জের বৈদ্যেরবাজার; আবু তাহের মো. মোস্তফাকে নারায়ণঞ্জের বৈদ্যেরবাজার থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ; খন্দকার নুরুল আমিনকে ময়মনসিংহের ফুলপুর থেকে ময়মনসিংহের হালুয়াঘাট এবং মাহবুবুর রহমানকে কিশোরগঞ্জের মিঠামইন থেকে কক্সবাজারেরর রামুতে বদলি করা হয়েছে।
পদায়নকৃত কর্মকর্তাগণের মধ্যে মো. হযরত আলীকে অষ্টগ্রাম, কিশোরগঞ্জ; মো. ইমরান খানকে রহমতপুর, বরিশাল; মো. মাহবুব হোসেনকে মধুখালী, ফরিদপুর; পলাশ সাহাকে চরভদ্রাশন, ফরিদপুর; কিশোর রায়কে ডামুড্যা, শরীয়তপুর; মো. জুয়েল রানাকে আক্বেলপুর, জয়পুরহাট; অর্পা বণিককে বিশ্বম্ভরপুর, সুনামগঞ্জ; শেখ মুত্তাজুল ইসলামকে দুমকী, পটুয়াখালী; মো. মঞ্জুরুল হাসানকে কালিয়া, নড়াইল; মো. আবু রায়হানকে শরণখোলা,  বাগেরহাট; মো. জাহিদ হাসানকে তাড়াইল, কিশোরগঞ্জ; মো. জামাল হোসেনকে কয়রা, খুলনা; মো. নাজমুল হাসানকে কামারখন্দ, সিরাজগঞ্জ; মোহাম্মদ ইয়াসিন আরাফাতকে মনোহরগঞ্জ, কুমিল্লা; সি,এম ফজলে রাব্বী পলাশকে রাধাবল্লভ, ভোলা; প্রণয় রায়কে চরশশীভূষণ, ভোলা; মো. রিফাতুল ইসলামকে বাঘারপাড়া, যশোর; মো. ইকবাল হুসাইনকে, আড়পাড়া, মাগুরা; মো. মনজুরুল আমিনকে জুড়ি, মৌলভীবাজার; জুয়েল মিয়াকে শ্রীবর্দী, শেরপুর; মো. নাবীব আফতাবকে তেতুলিয়া পঞ্চগড়; মো. নূর আলাম সিকদারকে বেতাগী, বরগুনা; ফাল্গুনী বাগ্্চীকে সোনাতলা, বগুড়া; কাইউম মজুমদারকে কোম্পানীগঞ্জ, সিলেট; মো. মনসুর আলীকে ঘোড়াঘাট, দিনাজপুর; মো. জোবায়ের হোসেনকে ভেড়ামারা, কুষ্টিয়া; তানিয়া সুলতানাকে জলসুখা, হবিগঞ্জ; মোছা. মুক্তা সুলতানাকে মোহনগঞ্জ, নেত্রকোনা; মোহাম্মদ ইমরান হাবীবকে পেকুয়া, কক্সবাজার; ইশরাত জাহানকে আটঘরিয়া, পাবনা; অলিদুজ্জামানকে দোয়ারাবাজার, সুনামগঞ্জ; মো. নাহিদুজ্জামানকে বাগাতিপাড়া,  নাটোর; মো. নুরুল আফসারকে কাউখালী, পিরোপুর; মিস স্বপ্না বেগমকে গোয়াইনঘাট, সিলেট; মো. আবরার ইবনে রহমানকে বড়াইগ্রাম, নাটোর; রাজেশ চক্রবর্ত্তীকে বাদশাগঞ্জ, সুনামগঞ্জ; মো. তাহাজ্জোদ হোসেনকে দামুরহাট, নওগাঁ এবং এস.এম. আব্দুল্লাহ-বিন-শফিককে মোহনপুর, রাজশাহীতে পদায়ন করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top