নিউজ টপ লাইন

গ্রীন হেলথ্ প্রাইভেট হসপিটালের এমডির বিরুদ্ধে ২১ পরিচালকের অর্থ আত্বসাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার॥ গ্রীন হেলথ্ প্রাইভেট হসপিটালের বরখাস্তকৃত ব্যবস্থাপনা পরিচালক বেলাল তালুকদার সীমাহীন দুর্নীতি, অনিয়ম, অর্থ আত্বসাৎ এর অভিযোগ করেছেন হাসপাতালের ২১ জন পরিচালক।
মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গ্রীন হেলথ্ প্রাইভেট হসপিটালের অন্যতম পরিচালক ফাহাদ ই আলম। লিখিত বক্তব্য তিনি বলেন বরখাস্তকৃত বেলাল তালুকদার একজন দুর্নীতিবাজ, প্রতারক, বিশ্বাস ভঙ্গকারী, অর্থ আতœসাৎকারী লোক। তিনি দীর্ঘদিন যাবৎ “গ্রীন হেলথ্ প্রাইভেট হসপিটাল”-এর ব্যবস্থাপনা পরিচালক পদে বহাল থাকার সুবাদে সীমাহীন দুর্নীতি, অনিয়ম, অর্থ আত্বসাৎ সহ নানা অপকর্ম চালিয়ে আসছেন। এই ব্যাপারে বছর খানেক আগে আমরা পরিচালকবৃন্দগণ বরখাস্তকৃত বেলাল তালুকদারের উল্লেখিত অনিয়ম ও অপকর্মের বিরুদ্ধে সম্মিলিতভাবে মৌলভীবাজার পৌরসভার মেয়র মহোদয় ফজলুর রহমান-এর নিকট বিচার প্রার্থী হই। দীর্ঘ কয়েক দিন শুনানীর পর পৌরসভার মেয়র মহোদয় বিষয়টি সুরাহার জন্য “গ্রীন হেলথ্ প্রাইভেট হসপিটাল” বিল্ডিং এর মালিক ও মৌলভীবাজার পৌর আওয়ামীলীগ-এর সাধারন সম্পাদক এমদাদুল হক মিন্টুর নিকট পাঠান।
তৎপর সালিশী বৈঠকের বিচারকগণ প্রাথমিক শুনানী সহ কয়েকবার বৈঠক করার পর প্রতিষ্ঠানের মূলধন ৮৬ লক্ষ টাকা ব্যায়ের হিসাব ও ভাউচার প্রদান করার জন্য বরখাস্তকৃত বেলাল তালুকদার-কে একমাস সময় দেন। বেলাল তালুকদার প্রতিষ্ঠানের মূলধন ৮৬ লক্ষ টাকা ব্যায়ের হিসাব ও ভাউচার সঠিকভাবে উপস্থাপন করিতে সম্পুর্ণরুপে ব্যর্থ হন। পরে বেলাল তালকুদার-কে ব্যবস্থাপনা পরিচালক-এর পদ সহ সাধারণ পরিচালক পদ হইতে বরখাস্ত করি।
উল্লেখ্য যে, বরখাস্তকৃত বেলাল তালুকদার ব্যবস্থাপনা পরিচালক পদে বহাল থাকাবস্থায় বিভিন্ন অপকৌশলে এবং প্রতারণার আশ্রয় নিয়া একক ডিড সম্পাদনের মাধ্যমে বিভিন্ন ব্যাক্তি-কে হসপিটাল-এর শেয়ারহোল্ডার বানিয়ে তাহাদের নিকট থেকে টাকা গ্রহণ করে আতœসাৎ করেন। প্রকৃতপক্ষে এসব হীন কার্যক্রম বরখাস্তকৃত বেলাল তালুকদার আমাদের অবহিত না করিয়া সম্পূর্ণ প্রতারণার মাধ্যমে করেন যাহার দায়ভার আমরা পরিচালকবৃন্দগণের উপর বর্তায় না এবং আমরা পরিচালকবৃন্দ সর্ব সাধারণের অবগতির জন্য জানাচ্ছি যে, বরখাস্তকৃত বেলাল তালুকদার-এর সহিত আমাদের গ্রীন হেলথ্ প্রাইভেট হসপিটাল সংক্রান্ত যেকোন ধরনের আর্থিক লেনদেন করা হতে বিরত থাকার জন্য জানান।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top