নিউজ টপ লাইন

প্রিয়াংকা-দীপিকাকে চান রাসেল

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট তারকা আন্দ্রে রাসেল। ডোপিংয়ের কারণে সব ধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন ২৮ বছর বয়সী এ অলরাউন্ডার।

ক্রিকেট থেকে দূরে থাকলেও নিজেকে অন্য পরিচয়ে সবার সামনে হাজির করতে প্রস্তুতি নিচ্ছেন রাসেল।
চলতি বছরে সঙ্গীতশিল্পী হিসেবে অভিষেক হবে এই ক্যারিবীয় ক্রিকেটারের। খবর হিন্দুস্তান টাইমসের।
এ বিষয়ে রাসেল বলেছেন, চলতি বছর সঙ্গীত শিল্পী হিসেবে আমার অভিষেক হবে। এটা সত্যি খবর। যেহেতু আগামী এক বছর আমি ক্রিকেট খেলতে পারব না, তাই আমি মনে করি গঠনমূলক কাজের মাধ্যমে অন্তত সময়ের ভালো ব্যবহার করা হবে।
রাসেল আরও বলেন, ক্রিকেট আমার প্রথম পছন্দ। তবে আমি গাইতে এবং নাচতেও পছন্দ করি। আমরা জ্যামাইকানরা গান গাইতে ভালোবাসি এবং এটি আমাদের রক্তে মিশে আছে।
এ বিষয়ে তার সতীর্থ আরেক শিল্পী ডিজে ব্রাভোর সঙ্গে কথাও বলেছেন। ব্রাভো ‘চ্যাম্পিয়ন’ গান দিয়ে পুরো বিশ্বে সাড়া ফেলে দিয়েছিলেন।
শিগগির লস অ্যাঞ্জেলেসের জেমিনি মিউজিকের প্রযোজনায় একটি একক ভিডিওর শুটিং শুরু করবেন রাসেল। এ প্রযোজনা প্রতিষ্ঠান আগে জাস্টিন বিবারের ‘স্যরি’ গানের সঙ্গে সম্পৃক্ত ছিল।
এজন্য ভারতে যাবেন রাসেল। তিনি বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া অথবা দীপিকা পাড়ুকোনকে মিউজিক ভিডিওতে রাখার আগ্রহ ব্যক্ত করেছেন।
রাসেল বলেন, খুব শিগগির ইন্ডিয়াতে যাব। দেখি কোনো বলিউড অভিনেত্রীকে ভিডিওতে নিতে পারি কিনা। আমি এতে দীপিকা অথবা প্রিয়াংকাকে নিতে চাই।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top